সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

বাজারের সেরা Rechargeable Cordless Vacuum Cleaners 2023: স্বয়ংক্রিয় গৃহ পরিস্কার যন্ত্র

Vacuum cleaner হল একটি electronic device যা ময়লা, ধুলো এবং ধ্বংসাবশেষ suck করে মেঝে এবং surfaces পরিষ্কার করার জন্য ব্যবহৃত হয়। এর মূল উপাদান হল একটি মোটর যা suction তৈরি করে তাছাড়া একটি ধুলো সংগ্রহের ব্যাগ বা ধারক এবং পরিষ্কারের করার জন্য বিভিন্ন attachments থাকে। কিছু Vacuum cleaner এর কিছু অতিরিক্ত বৈশিষ্ট্যও থাকে যেমন অ্যালার্জেন বা পোষ্যের লোম অপসারণ করার জন্য ফিল্টার, বিভিন্ন টাইপ মেঝের জন্য adjustable সেটিংস এবং বাড়তি সুবিধার জন্য কর্ডলেস অপারেশন।

এখানে কয়েকটি ভালো brand এবং high rating সম্মত Cordless Vacuum Cleaners উল্লেখ করছি যারা তাদের quality-র জন্য সুনাম অর্জন করেছেঃ

Vacuum Cleaner দাম লিঙ্ক রেটিং
1. Dyson V11 Absolute Pro Cord-Free Vacuum: ₹45,900 যাচাই করুন। 4.5/5
2. Tineco S5 Pro Smart Cordless Vacuum: ₹34,900 যাচাই করুন। 4.6/5
3. Shark CH901 UltraCyclone Pro Cordless: ₹16,064.38 যাচাই করুন। 4.3/5
4. BLACK+DECKER dustbuster Vacuum: ₹9,252 যাচাই করুন। 4.3/5

Rechargeable cordless vacuum cleaner কি?

Rechargeable cordless vacuum cleaner হল এক ধরনের vacuum cleaner যা পাওয়ার কর্ড ছাড়াই কাজ করে, কারণ এটি rechargeable battery দ্বারা চালিত হয়। এটি পরিষ্কারের কাজের সময় বৃহত্তর গতিশীলতা এবং নমনীয়তা প্রদান করে, কারণ কর্ডের দৈর্ঘ্য দ্বারা কোনও সীমাবদ্ধতা আরোপ করা হয় না। উপরন্তু, রিচার্জেবল কর্ডলেস ভ্যাকুয়াম ক্লিনারগুলি হালকা ওজনের এবং সহজে চালানোর জন্য ডিজাইন করা হয়েছে, যা এগুলিকে দ্রুত পরিষ্কার করার জন্য বা শক্ত জায়গায় পৌঁছানোর জন্য আদর্শ করে তোলে। 

আপনার কি সত্যিই Vacuum Cleaners প্রয়োজন?

Vacuum Cleaners ছাড়া আপনার বাড়ি পরিষ্কার করা সম্ভব হলেও, এর ব্যবহার আপনার পরিষ্কারের দক্ষতা এবং কার্যকারিতা উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে। ভ্যাকুয়াম ক্লিনারগুলি কার্পেট, গালিচা এবং শক্ত মেঝে সহ বিভিন্ন পৃষ্ঠ থেকে ধুলো, ময়লা এবং ধ্বংসাবশেষ অপসারণের জন্য ডিজাইন করা হয়েছে। তাদের গৃহসজ্জার সামগ্রী, পর্দা এবং অন্যান্য কঠিন এলাকা পরিষ্কার করার জন্য বিশেষ ক্ষমতা রয়েছে। সামগ্রিকভাবে, একটি ভ্যাকুয়াম ক্লিনার একটি পরিষ্কার এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার পরিবেশ বজায় রাখতে আপনার সময় এবং পরিশ্রম বাঁচাতে পারে।

Rechargeable Cordless Vacuum Cleaners এর 10 টি সুবিধাঃ

  • 1. বহনযোগ্যতাঃ Rechargeable Cordless Vacuum Cleaners আপনাকে পাওয়ার কর্ডের দৈর্ঘ্য দ্বারা সীমাবদ্ধ রাখে না। ফলে আপনি এটিকে নিয়ে সহজেই আপনার বাড়ির চারপাশে ঘুরতে পারবেন।
  • 2. বহুমুখীতাঃ এই ভ্যাকুয়াম ক্লিনারগুলি কার্পেট, শক্ত কাঠের মেঝে এবং এমনকি গাড়ির অভ্যন্তরের মতো একাধিক পৃষ্ঠে ব্যবহার করা যেতে পারে, যা এগুলিকে একটি বহুমুখী পরিষ্কারের সরঞ্জাম করে তোলে।
  • 3. সুবিধাজনকঃ Rechargeable Cordless Vacuum Cleaners ব্যবহার করা অবিশ্বাস্যভাবে সুবিধাজনক এবং ঝামেলা-মুক্ত।
  • 4. দক্ষতাঃ রিচার্জেবল কর্ডলেস ভ্যাকুয়াম ক্লিনারগুলি শক্তিশালী suction ক্ষমতা সহ ডিজাইন করা হয়েছে, যা বিভিন্ন পৃষ্ঠ থেকে ময়লা, ধুলো এবং ধ্বংসাবশেষের দক্ষ এবং পুঙ্খানুপুঙ্খ পরিষ্কার নিশ্চিত করে।
  • 5. সময় সাশ্রয়ঃ এটি আনেক দ্রুততার সঙ্গে আপনার বাড়ি বা অফিস পরিস্কার করতে পারে, ফলে আপনার প্রভুত সময় বাঁচতে পারে।
  • 6. নিঃশ্বাস বায়ু থেকে অ্যালার্জেন অপসারণ করেঃ Rechargeable Cordless Vacuum Cleaners সাধারনত এইচইপিএ (HPA) ফিল্টার দিয়ে তৈরি হয়ে থাকে, যা পরিষ্কার করার সময় বাতাস থেকে অ্যালার্জেনং অপসারণ করতে কার্যকরী হয়। এটি অভ্যন্তরীণ বায়ুর গুণমান উন্নত করতে এবং আপনার পরিবারের জন্য একটি স্বাস্থ্যকর পরিবেশ তৈরি করে।
  • 7। পোষ্যদের লোম অপসারণঃ Rechargeable Cordless Vacuum Cleaners কার্পেট, গৃহসজ্জার সামগ্রী এবং শক্ত মেঝে থেকে পোষ্যদের লোম অপসারণে বিশেষভাবে কার্যকর। শক্তিশালী suction এবং বিশেষ প্রযুক্তি আপনার ঘরকে পরিষ্কার এবং পশম-মুক্ত ঘরকে বাসযোগ্য করে তোলে।
  • 8। ভ্যাকুয়াম ক্লিনার একটি কম খরচের সরঞ্জামঃ একটি ভ্যাকুয়াম ক্লিনার একটি কম খরচের সরঞ্জাম যা পেশাদার পরিচ্ছন্নতা পরিষেবা নিয়োগ বা নিষ্পত্তিযোগ্য পরিচ্ছন্নতার সরবরাহ কেনার তুলনায় দীর্ঘমেয়াদী সঞ্চয় প্রদান করে। উপরন্তু, Vacuum Cleaner নিয়মিত ব্যবহার আপনার কার্পেট এবং আসবাবপত্রের আয়ু দীর্ঘায়িত করতে সাহায্য করতে পারে।
  • 9। আপনি দূরে থাকলেও আপনার বাড়ি পরিষ্কার করুনঃVacuum Cleaner এর প্রোগ্রামেবল বৈশিষ্ট্যগুলির সাহায্যে আপনি দূরে থাকলেও আপনার বাড়ি পরিষ্কার রাখতে পারবেন। আপনি কর্মক্ষেত্রে বা ছুটিতে থাকাকালীন ভ্যাকুয়ামটি auto clean করার জন্য একটি সময়সূচী নির্ধারণ করতে পারবেন।
  • 10। ব্যবহার করা সহজঃ ভ্যাকুয়াম ক্লিনার user-friendly ভাবে ডিজাইন করা হয়েছে, ফলে এগুলি যেকেউ সহজেই পরিচালনা করতে পারে। সুস্পষ্ট নির্দেশাবলীর সাহায্যে আপনি দ্রুত Vacuum Cleaner কার্যকরভাবে এবং দক্ষতার সাথে ব্যবহার করতে শিখতে পারেন।

Rechargeable Cordless Vacuum Cleaner এর অসুবিধা:

  • সীমিত ব্যাটারি লাইফঃ রিচার্জেবল কর্ডলেস ভ্যাকুয়াম ক্লিনারের অন্যতম প্রধান অসুবিধা হল এর সীমিত ব্যাটারি লাইফ। মডেলের উপর নির্ভর করে, ভ্যাকুয়াম ক্লিনারটি রিচার্জ করার আগে শুধুমাত্র একটি নির্দিষ্ট সময়ের জন্য চলতে পারে। আপনার কাছে পরিষ্কার করার জন্য একটি বড় জায়গা থাকলে বা আপনি যদি ভ্যাকুয়ামটি নিয়মিত চার্জ করতে ভুলে যান তবে এটি অসুবিধাজনক হতে পারে।
  • কম Suction ক্ষমতাঃ রিচার্জেবল কর্ডলেস ভ্যাকুয়াম ক্লিনারগুলির আরেকটি ত্রুটি হল যে তাদের কর্ডযুক্ত ভার্শন এর তুলনায় সাধারণত কম Suction Pawer থাকে।

বাজারে outstanding rechargeable cordless vacuum cleaner models কোণগুলি?

কিছু অসামান্য রিচার্জেবল কর্ডলেস ভ্যাকুয়াম ক্লিনার মডেলের মধ্যে রয়েছেঃ

1.Dyson V11 Absolute Pro Cord-Free Vacuum Cleaner:

Dyson V11 তার শক্তিশালী Suction এবং দীর্ঘ ব্যাটারি লাইফের জন্য পরিচিত। এটি অনায়াসে অনেক বড় জায়গা এক চার্জেই পরিস্কার করতে পারে। এটিতে বুদ্ধিমান সেন্সরও রয়েছে যা পরিষ্কার করা পৃষ্ঠের ধরণের উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে Suction শক্তি সামঞ্জস্য করে।

Key Features:

  • শক্তিশালী Suction এবং দীর্ঘ ব্যাটারি জীবন।
  • বুদ্ধিমান সেন্সর যা পরিষ্কার করা পৃষ্ঠের উপর ভিত্তি করে Suction শক্তি সামঞ্জস্য করতে পারে।
  • একটি নমনীয় দণ্ড এবং দ্বৈত ব্রাশ রোল সহ এটি একটি বহুমুখী ক্লিনার।
Dyson V11 Absolute Pro Cord-Free Vacuum Cleaner

অ্যামাজন এ 21% Discount এটি সহ ₹45,900 এ পাওয়া যাচ্ছে। চেক করুন

2. Tineco S5 Pro Smart Cordless Vacuum Cleaner: 

Tineco S5 Pro Smart Cordless Vacuum Cleaner একটি হাই-পারফরম্যান্স Cleaning সরঞ্জাম যা একটি পুঙ্খানুপুঙ্খ এবং দক্ষ পরিষ্কারের জন্য উন্নত বৈশিষ্ট্য সরবরাহ করে। এর শক্তিশালী suction এবং বুদ্ধিমান প্রযুক্তির সাহায্যে, এটি সহজেই বিভিন্ন পৃষ্ঠ থেকে ময়লা, ধ্বংসাবশেষ এবং পোষা প্রাণীর লোম পরিস্কার করতে পারে। Vacuum Cleaner টির একটি মাল্টি-টাস্কিং ব্রাশ হেড রয়েছে যা বিভিন্ন মেঝের ধরণের মধ্যে পার্থক্য বুঝতে পারে। কার্পেট এবং শক্ত মেঝে উভয় ক্ষেত্রেই সর্বোত্তম পরিষ্কারের ফলাফল নিশ্চিত করে। উপরন্তু, এর একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ এবং একটি স্মার্ট অ্যাপ নিয়ন্ত্রণ বৈশিষ্ট্য রয়েছে। ব্যবহারকারীরা পরিষ্কার করার সেশনগুলি নির্ধারণ করতে এবং ভ্যাকুয়ামের কর্মক্ষমতা দূর থেকে পর্যবেক্ষণ করতে পারে। অ্যাপটি রিয়েল-টাইম বিজ্ঞপ্তি এবং সতর্কতাও সরবরাহ করে, যাতে ব্যবহারকারীরা পরিষ্কারের অগ্রগতির বিষয়ে আপডেট থাকে। এর মসৃণ ডিজাইন এবং হালকা ওজনের জন্য, আসবাবপত্র এবং আঁটসাঁট কোণের চারপাশে পরিচালনা করা সহজ। এটি যেকোন পরিবারের জন্য একটি সুবিধাজনক পছন্দ।

Key Features:

  • ইউজার পরিষ্কার করার সময়সূচী নির্ধারণ করতে এবং দূর থেকে ভ্যাকুয়ামের অগ্রগতি পর্যবেক্ষণ করতে পারে।
  • এই Vacuum Cleanerটির বড় ডাস্টবিনও রয়েছে, ফল্র পরিষ্কার করার সময় আপনাকে ঘন ঘন খালি করার করার জন্য দৌড়াতে হবে না।
  • এর কম্প্যাক্ট এবং লাইটওয়েট ডিজাইন আসবাবপত্রের চারপাশে চলাফেরা করা এবং পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার করার জন্য আপনার জন্য শক্ত জায়গায় পৌঁছানো সহজ করে তোলে।
Tineco S5 Pro Smart Cordless Vacuum Cleaner

অ্যামাজন এ 42% Discount এটি সহ ₹34,900 এ পাওয়া যাচ্ছে। চেক করুন

3. Shark CH901 UltraCyclone Pro Cordless Handheld Vacuum:

The Shark CH901 UltraCyclone Pro Cordless Handheld Vacuum একটি কমপ্যাক্ট এবং লাইটওয়েট, যা দ্রুত এবং সহজ পরিষ্কারের জন্য উপযুক্ত। এটিতে একটি শক্তিশালী cyclonic suction ব্যবস্থা রয়েছে যা কার্যকরভাবে ধ্বংসাবশেষ এবং ধুলো ধরে রাখে। উপরন্তু, এতিতে ধুলো রাখার পাত্র থাকে যা ব্যাগের প্রয়োজন ছাড়াই সহজেই খালি করা যায়। 

Key Features:

 
  • একটি নমনীয় দণ্ড এবং দ্বৈত ব্রাশ রোল সহ বহুমুখী পরিষ্কার করার ক্ষমতা, বড় এবং ছোট উভয় স্থানে সহজেই এটি ব্যাবহার করতে পারবেন।
  • এর একটি ক্রেভিস টুল এবং গৃহসজ্জার সামগ্রীর ব্রাশও রয়েছে, এটির দ্বারা আপনি পৌঁছান কঠিন এমন অঞ্চল এবং সূক্ষ্ম পৃষ্ঠও পরিষ্কার করতে পারবেন। 
Shark CH901 UltraCyclone Pro Cordless Handheld Vacuum

অ্যামাজন এ 43% Discount এটি সহ ₹16,064.38 এ পাওয়া যাচ্ছে। চেক করুন

4. Black+Decker Dustbuster Handheld Vacuum Cleaner:

আরেকটি জনপ্রিয় বিকল্প হল Black+Decker Dustbuster Handheld ভ্যাকুয়াম ক্লিনার। এই কমপ্যাক্ট এবং লাইটওয়েট Vacuum Cleaner সহজ বহনযোগ্য এবং কঠিন-থেকে-কঠিনতর পৌঁছানোর অঞ্চল পরিষ্কারের ক্ষমতা রখে। এর শক্তিশালী suction ক্ষমতা দক্ষ পরিচ্ছন্নতা নিশ্চিত করে। অন্যদিকে এর ব্যাগহীন design ময়লা এবং ধ্বংসাবশেষ সহজে খালি করার সুবিধা দেয়। উপরন্তু, এটির একটি ধোয়া যায় এমন ফিল্টার থাকে যা সময়ের সাথে সর্বোত্তম কর্মক্ষমতা বজায় রাখতে সহায়তা করে।

Key Features:

  • পাওয়ার আউটলেট ছাড়াই ঝামেলা-মুক্ত পরিষ্কারের জন্য কর্ডলেস ডিজাইন।
  • দীর্ঘ ব্যাটারি লাইফ যা ঘন ঘন রিচার্জ ছাড়াই নিরবচ্ছিন্ন পরিষ্কার সেশন নিশ্চিত করে।
rechargeable cordless vacuum cleaner

অ্যামাজন এ 49% Discount এটি সহ ₹9,252 এ পাওয়া যাচ্ছে। চেক করুন

এই মডেলগুলি তাদের শক্তিশালী suction ক্ষমতা, দীর্ঘ ব্যাটারি জীবন এবং HEPA filtration এবং বহুমুখী attachments এর মতো উন্নত বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত।

conclusion:

সামগ্রিকভাবে, এই পরিষ্কার করার যন্ত্রের বহুমুখিতা এবং কার্যকারিতা এটিকে আপনার সমস্ত পরিষ্কারের প্রয়োজনের জন্য একটি সুবিধাজনক এবং দক্ষ সরঞ্জাম করে তোলে। এর শক্তিশালী Suction, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং অতিরিক্ত সংযুক্তি সহ, এটি একটি পুঙ্খানুপুঙ্খ এবং ঝামেলা-মুক্ত পরিষ্কারের অভিজ্ঞতা প্রদান করে। আপনি বড় মেঝের এলাকা বা কঠিন-থেকে-পৌঁছানোর কোণগুলির কথা বিবেচনা করুন না কেন, এই বহুমুখী ভ্যাকুয়াম ক্লিনার ব্যতিক্রমী ফলাফল প্রদান করবে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Krishna Janmashtami Decoration Ideas at Home- জন্মাষ্টমী উদযাপন।

আপনি কি বাড়িতে Krishna Janmashtami celebrate করতে আগ্রহী? এই শুভ উৎসবটি ভগবান বিষ্ণুর অষ্টম অবতার ভগবান কৃষ্ণের ( Lord Krishna) জন্মকে স্মরণ করে। এটি বিশ্বজুড়ে হিন্দুদের জন্য আনন্দ, ভক্তি এবংcelebration এর সময়। Janmashtami celebration এর অন্যতম প্রধান দিক হল বাড়ি ও মন্দিরের সাজসজ্জা। এই ব্লগ পোস্টে, আমরা কৃষ্ণ জন্মাষ্টমীর চেতনায় আপনার বাড়িকে প্রাণবন্ত করতে সৃজনশীল এবং অনন্য krishna jayanthi decoration ideas খুঁজে বের করব। Decorating the Entrance আপনার বাড়ির প্রবেশদ্বার janmashtami at home decoration এর tone তৈরি করে। এটিকে দৃশ্যত আকর্ষণীয় এবং আমন্ত্রণমূলক করার জন্য আপনি যা যা করতে পারেনঃ তোরানঃ তাজা ফুল, পুঁতি বা কাপড় দিয়ে তৈরি একটি সুন্দর তোরন (দরজার মালা) তৈরি করুন। এটি prosperity-র প্রতীক এবং আপনার বাড়িতে ইতিবাচক শক্তিকে স্বাগত জানায়। আলপনা বা রঙ্গোলিঃ রঙিন গুঁড়ো রং বা আবির বা ফুলের পাপড়ি ব্যবহার করে আপনার দোরগোড়ায় একটি প্রাণবন্ত আলপনা বা রঙ্গোলি নকশা তৈরি করুন। ভগবান কৃষ্ণকে চিত্রিত করার জন্য ময়ূর, পদ্ম ফুল এবং বাঁশির মতো traditional মোটিফ বেছে নিন। প্রদ

কিভাবে আপনার বাড়ীকে স্মার্ট করবেন (How to Make Your Home Smart)?

Sci-Fi সিনেমায় যেমন দেখানো হয় আপনি নিজে একটি তেমন বাড়িতে থাকার কথা কখন ভেবেছেন? এমন একটি বাড়ি যেখানে আপনি কেবল একটি বোতাম স্পর্শ করে বা একটি সাধারণ voice command দিয়ে সবকিছু নিয়ন্ত্রণ করতে পারেন? প্রযুক্তির বিস্ময়ের জন্য, সেই স্বপ্নটি এখন বাস্তবে পরিণত হতে পারে। এই ব্লগ পোস্টে, আমরা smart home এর আকর্ষণীয় জগৎ অন্বেষণ করব এবং বোঝার চেষ্টা করব কিভাবে আপনি আপনার সাধারণ বাসস্থানকে ভবিষ্যতের smart home এ পরিণত করতে পারেন। স্মার্ট হোম কী (What is a Smart Home)? প্রথমে একটি স্মার্ট বাড়ি আসলে কী তা বোঝার চেষ্টা করি। সহজ কথায় বলতে গেলে, একটি smart home হল এমন একটি বাসস্থান যা smart devices দিয়ে সজ্জিত যা দূর থেকে নিয়ন্ত্রণ করা যায় এবং বিভিন্ন কাজ করার জন্য automate করা যায়। এই কাজগুলির মধ্যে তাপমাত্রা নিয়ন্ত্রণ এবং আলোর সামঞ্জস্য বিধান করা থেকে শুরু করে আপনার বাড়ির security system পরিচালনা করা এবং এমনকি মুদিখানার অর্ডার দেওয়াও হতে পারে। স্মার্ট হোমের উপকারিতা (The Benefits of a Smart Home): আসুন smart home আপনার জীবনে কী কী সুবিধা নিয়ে আসতে পারে তা বোঝার চেষ্টা করি। সুবিধা এ

Does a smart door lock safe? Modern Smart Door Locks এর প্রধান বৈশিষ্ট্যসমূহ

নানা সময়ে নানা কারণে আপনি আপনার বাড়ির চাবির গোছা নিয়ে বিরক্ত হয়েছেন অথবা আপনি যখন কাজে বেরিয়েছিলেন তখন বাড়ির main gateটি তালাবদ্ধ করার কথা মনে আছে কিনা তা নিয়ে চিন্তিত হয়েছেন। প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে এই Concerns আর কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়। Modern smart door locks গতানুগতিক ধারার lock এর বিকল্প হসেবে আবির্ভূত হয়েছে এবং আপনার এই সকল সমসসার সুনির্দিষ্ট সমাধান রয়েছে। এই নিবন্ধে, আমরা এই creative device এর main features অনুসন্ধান করব, কীভাবে এগুলি আপনার বাড়ির নিরাপত্তা এবং উপযোগিতা বাড়িয়ে তুলতে পারে তা অন্বেষণ করব। Convenient Keyless Entry: চাবি খুঁজে বের করার জন্য আপনার ব্যাগ বা পকেটের মধ্যে খোঁজার দিন চলে গেছে। Smart door lock দিয়ে, আপনি সম্পূর্ণরূপে physical চাবিগুলিকে বিদায় জানাতে পারেন। এই lock বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্ট স্বীকৃতি, keypad entry বা এমনকি smart phone interagion এর মতো উন্নত প্রযুক্তি ব্যবহার করে। কেবলমাত্র sensor এর উপর আপনার আঙুল রাখুন, একটি unique code লিখুন, অথবা অনায়াসে দরজা খুলতে আপনার smartphone ব্যবহার করুন। এটি কেবল আপনার সময় বাঁচায় না,